আজকের তারিখ- Sun-19-05-2024

চিলমারীতে ভাসুরের সাথে প্রেমের অভিযোগে গৃহবধূকে মারধর করে মাথার চুল কেটে নির্যাতন

স্টাফ রিপোর্টার: ভাসুরের সাথে পরোকিয়া প্রেমের অভিযোগে ২সন্তানের জননী এক গৃহবধুকে মারধর করে মাথার চুল কেটে নির্যাতনের ঘটনা ঘটেছে। ভাসুরের স্ত্রী ও সন্তানরা চুল কেটে নির্যাতন করেছে বলে গৃহবধুর অভিযোগ। অভিযুক্তদের দাবী এলাকাবাসী তার চুল কেটে নির্যাতন করেছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় ২আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার কুড়িগ্রামের চিলমারী উপজেলার সরকারপাড়া এলাকায়। বর্তমানে নির্যাতিতা ওই নারী চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এলাকাবাসী জানায়, সরকারপাড়া এলাকার নুর ইসলাম দীর্ঘদিন ধরে পাশ্বের বাড়ীর ছোট ভাই চাঁদ মিয়ার স্ত্রীর সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। তারই জের ধরে গত ১সপ্তাহ আগে এলাকাবাসী নুর ইসলামকে শাসন হিসাবে মারধর করে। ওই দিন চাঁদ মিয়ার স্ত্রী বাড়ী থেকে সরে যায় এবং কয়েকদিন বাড়ীর বাহিরে থাকে। সোমবার (১২ জুন) চাঁদ মিয়ার স্ত্রী বাড়ীতে আসলে ভাসুর নুর ইসলামের স্ত্রী ও ২ মেয়েসহ এলাকাবাসী তাকে নির্যাতন করে মাথার চুল কেটে মুখে কালি লাগিয়ে দেয়। পরে চাঁদ মিয়ার স্ত্রীকে চিলমারী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে নির্যাতিতার ছেলে জিসান আহমেদ বাদী হয়ে থানায় মামলা করলে নুর ইসলামের মেয়ে সুমি বেগম ও লিজা বেগমকে আটক করে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। চাঁদ মিয়ার স্ত্রী জামেনা বেগম জানায়, পার্শে¦র বাড়ীর ভাসুর নুর ইসলাম আমাকে ফোন করে কথা বলেছিল। সে কথার রেকর্ড নিয়ে ভাসুরের স্ত্রী ও মেয়েরা আমাকে শারীরীকভাবে নির্যাতন করে মাথার চুল কেটে মুখে কালি লাগিয়ে দেয়।
চিলমারী থানার পুলিশ পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম বলেন, গৃহবধূকে মারধর করে মাথার চুল কেটে দেওয়ার অভিযোগে ভুক্তভোগী গৃহবধূর ছেলে বাদী হয়ে থানায় মামলা করেছেন। এজাহারভূক্ত ২আসামীকে গ্রেফতার করে ে জল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )